Templates by BIGtheme NET
Home » প্রবাসী বাংলা » বাহরাইনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাহরাইনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাহরাইন প্রতিনিধি:

দেশটির রাজধানী মানামা নিমরা রেস্টুরেন্টে শনিবার সন্ধ্যায় ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদের সভাপতি হাজী ফজলুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ফরিদের সঞ্চালনায় বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

প্রধান অতিথি ছিলেন বাহরাইনস্থ ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা রেজাউল করিম হুমায়ন, বিশেষ অতিথি ছিলেন বাহরাইন কেন্দ্রীয় বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চন্নু, মো. বাহার, আবুল হোসেন তুহিন, মনির সওদাগর, কামাল সরদার, আবদুর রহমান, মো. নয়ন, মো. বাবর, মো. দেলোয়ার, মির হোসেন, আবদুল কাদের, মো. জনি, মো. সেলিম, মো. ইলিয়াছ, মো. আরিফসহ বাহরাইনস্থ ফেনী জেলা জাতীয়তাবাদী ঐক্য পরিষদের সকল নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আজ আনন্দের দিন হলেও দেশের মানুষ ব্যথিত-মর্মাহত। আজ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ষড়যন্ত্রের শিকার হয়ে বিনা অপরাধে কারাবন্দি।

বক্তারা অবিলম্বে স্বাধীনতা, সার্বভৌমত্ব ও জনগণের আস্থার প্রতীক খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দিয়ে একটি সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান।

পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে বিশ্ব উম্মার জন্য ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল বন্দি নেতাকর্মীর সুস্থতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Facebook Comments