Templates by BIGtheme NET
Home » জাতীয় » জিএম কাদের শোক দিবসে বিতর্ক সৃষ্টি করলেন

জিএম কাদের শোক দিবসে বিতর্ক সৃষ্টি করলেন

জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করার জন্য সরকারি হাসপাতালগুলো খালি করতে বলা হয়েছে, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের এমন বক্তব্যে নানা মহলে তৈরি হয়েছে বিভ্রান্তি। তার এই বক্তব্যের সত্যতাও খুঁজে পাওয়া যায়নি। যদিও চেয়ারম্যানের এমন বক্তব্যের কয়েক ঘণ্টা পর, তার এমন কথা বলার বিষয়টি অস্বীকার করেন জাপা মহাসচিব জিয়া উদ্দিন বাবলু।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) দিনব্যাপী নানা কর্মসূচি হাতে নেয় জাতীয় সংসদের বিরোধীদল জাতীয় পার্টি। দুপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিলে যোগ দেন জাপা চেয়ারম্যান জিএম কাদের।

সভায় তিনি অভিযোগ করেন, বিভিন্ন জায়গায় সরকারি হাসপাতাল খালি করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হচ্ছে।

যদিও নির্দিষ্ট করে তিনি বলেননি কোন কোন হাসপাতালে ঘটেছে এ ঘটনা। এরপর বেশ কয়েকবার জিএম কাদেরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে ঘুমিয়ে থাকার কথা জানান তার ব্যক্তিগত সহকারী।

এ বিষয়ে টেলিফোনে মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু দাবি করেন, এ ধরনের কোনো কথাই বলেননি জিএম কাদের।

জাপার মহাসচিব বাবলু বলেন, জিএম কাদের বলেছেন, যে আগে অনেক হাসপাতালে কোভিড ইউনিট চালু ছিল, তা এখন সরিয়ে নেয়া হচ্ছে কেন? তবে জিএম কাদের হাসপাতাল খালির বিষয়ে কোন কথা বলেননি।

সময় সংবাদের পক্ষ থেকে কয়েকটি সরকারি হাসপাতালে যোগাযোগ করে জানা যায়, জাতীয় শোক দিবসের কারণে চিকিৎসায় কোন ব্যাঘাত ঘটেনি। শনিবার স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা মহানগরের ২২টি হাসপাতালের সাধারণ শয্যায় কোভিড আক্রান্ত রোগী ভর্তি আছেন ২ হাজার ২১৮ জন। এরমধ্যে গত ২৪ ঘণ্টায় নতুন ভর্তি হয়েছেন ১৫৪ জন। শুধু সুস্থতার কারণে হাসপাতাল থেকে ছাড় পেয়েছেন ৭৭ জন।

Facebook Comments