Templates by BIGtheme NET
Home » অন্যান্য » বেসরকারি উন্নয়ন সংস্থা ব্যুরোতে নিয়োগ

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্যুরোতে নিয়োগ

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্যুরো বাংলাদেশ সারা দেশে ‘হেলথ ট্রেইনার’ পদে জনবল নিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যোগ্যতা অনুযায়ী আগ্রহী প্রার্থীরা আগামী ২৪ জুন পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

 

পদের নাম: হেলথ ট্রেইনার

 

শিক্ষাগত যোগ্যতা: যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতকোত্তর পাস হতে হবে।

 

অভিজ্ঞতা: স্বাস্থ্যসেবাবিষয়ক যে কোনো কর্মসূচিতে প্রশিক্ষক হিসেবে কমপক্ষে তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রশিক্ষণ মডিউল, হ্যান্ডআউট ও বিভিন্ন ধরনের প্রশিক্ষণ উপকরণ তৈরির দক্ষতা থাকতে হবে। আইইসি ও বিসিসি উপকরণ উন্নয়ন তৈরির দক্ষতা থাকতে হবে। অংশগ্রহণমূলক প্রক্রিয়ায় প্রশিক্ষণ, কর্মশালা আয়োজন, পরিচালনা ও সহায়তাকরণের সক্ষমতা থাকতে হবে। প্রতিবেদন তৈরি, ডকুমেন্টেশন ও কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞ হতে হবে। কর্মী তত্ত্বাবধান, ফলোআপ ও কর্মী উন্নয়ন সক্ষমতা এবং স্বাস্থ্যবিষয়ক কর্মসূচি পরিবীক্ষণ করার সক্ষমতা থাকতে হবে। বাস্তব অভিজ্ঞতা ছাড়া আবেদন করা যাবে না।

 

প্রার্থীকে যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস হতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর। স্বাস্থ্যসেবাবিষয়ক কর্মসূচিতে প্রশিক্ষক হিসেবে কমপক্ষে তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা। প্রশিক্ষণ মডিউল, হ্যান্ডআউট ও বিভিন্ন ধরনের প্রশিক্ষণ উপকরণ তৈরির দক্ষতা। আইইসি ও বিসিসি উপকরণ উন্নয়ন তৈরির দক্ষতা। অংশগ্রহণমূলক প্রক্রিয়ায় প্রশিক্ষণ, কর্মশালা আয়োজন, পরিচালনা ও সহায়তাকরণের সক্ষমতা। কর্মী তত্ত্বাবধান, ফলোআপ ও কর্মী উন্নয়ন সক্ষমতা এবং স্বাস্থ্যবিষয়ক কর্মসূচি পরিবীক্ষণ করার সক্ষমতা থাকতে হবে। প্রতিবেদন তৈরি, ডকুমেন্টেশন ও কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞ হতে হবে। অধিকতর অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। বাস্তব অভিজ্ঞতাবিহীন প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই।

 

কর্মস্থল: জামালপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, সিরাজগঞ্জ।

 

বেতন: ৪০০০০/- টাকা।

 

বয়সসীমা: সর্বোচ্চ বয়সসীমা ৩৫ বছর। তবে অধিকতর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

 

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

 

আবেদনের শেষ তারিখ: ২৪ জুন, ২০২১।

Facebook Comments