Templates by BIGtheme NET
Home » জাতীয় » কনের খোঁজে রেলমন্ত্রী

কনের খোঁজে রেলমন্ত্রী

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

 

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন দ্বিতীয় বিয়ের জন্য কনে দেখছেন। তবে এখনও ঠিক হয়নি কিছু। পরিবারের সদস্যদের কথাতেই বিয়ের জন্য কনে দেখতে রাজি হয়েছেন তিনি। বৃহস্পতিবার রাতে এ বিষয়ে নিশ্চিত করেছেন রেলমন্ত্রী।

২০১৮ সালের একাদশ সংসদ নির্বাচনের ঠিক আগের দিন ২৯ ডিসেম্বর মারা যান নূরুল ইসলামের স্ত্রী নিলুফার জাহান। বর্তমানে উনি একা থাকেন। তাদের এক ছেলে ও দুই মেয়ে, সবারই বিয়ে হয়ে গেছে। ফলে এখন অনেকটাই নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন রেলমন্ত্রী।

নূরুল ইসলাম জানিয়েছেন, অনেক সিভি এসেছে, তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। গোপনে নয়, সবাইকে জানিয়ে বিয়ে করবেন বলেও উল্লেখ করেন তিনি।

গত বছর ছেলের বিয়েতে করোনা মহামারির জন্য বড় কোনো আয়োজন করেননি রেলমন্ত্রী। এখনও শেষ হয়নি মহামারি। তাই এ বছর বিয়ে হলেও আয়োজন হবে সীমিত পরিসরে।

 

নূরুল ইসলাম ১৯৫৬ সালের ৫ই জানুয়ারি পঞ্চগড়ে জন্ম গ্রহণ করেন। তিনি পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে নির্বাচিত হন। বর্তমানে তার বয়স ৬৫ বছর। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হিসেবে সরকারের মন্ত্রিসভায় যুক্ত হন।

 

 

Facebook Comments