Templates by BIGtheme NET
Home » খেলাধুলা » রাষ্ট্রপতির অভিনন্দন জানালেন বাংলাদেশ ক্রিকেট দলকে

রাষ্ট্রপতির অভিনন্দন জানালেন বাংলাদেশ ক্রিকেট দলকে

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

 

ওয়ানডেতে জিম্বাবুয়ের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলের সব খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্ট সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।জানা যায় ম্যাচ শেষ হওয়ার পর পর এক বার্তায় তিনি এ অভিনন্দন জানান।

 

বাংলাদেশ জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে সাকিবের ব্যাটে ভর করে জয় পেয়েছে।জানা যায় অলরাউন্ডার সাকিবের দায়িত্বশীল লড়াইয়ে ৫ বল হাতে রেখে ৩ উইকেটে জয় পায় টাইগাররা।যার ফলে এতে ৩ ম্যাচ সিরিজে ১ ম্যাচ হাতে রেখে সিরিজ নিশ্চিত করে সফরকারীরা।

 

 

জিম্বাবুয়ে রোববার (১৮ জুলাই) হারারে স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে টস জিতে ব্যাটিং বেছে নেয়।তবে খেলার শুরুতেই তাসকিন-মিরাজের জোড়া আঘাতে বিধ্বস্ত হয় জিম্বাবুয়ে। তবে শুরুর সেই ধাক্কা কাটিয়ে উঠে স্বাগতিকরা।
তবে পরিশেষে শরীফুলের ৪ উইকেটে জিম্বাবুয়ের মাঝারি স্কোর দাঁড়ায়।তাছাড়া নির্ধারিত ৫০ ওভারে জিম্বাবুয়ের সংগ্রহ ৯ উইকেটে ২৪০ রান।
অতীতের জৌলুস হারিয়েছে জিম্বাবুইয়ান ক্রিকেট।তবে বর্তমানে এই দলটি যেন বাংলাদেশের প্রিয় প্রতিপক্ষ। তবে আমন্ত্রণ জানালেই যেমন তাদের পাওয়াটা সহজ, তেমনি পারফরম্যান্সেও তাদের বিপক্ষে টাইগার ক্রিকেটারদের রেকর্ড দুর্দান্ত।
Facebook Comments