Templates by BIGtheme NET
Home » জেলার খবর » মাংসের জন‌্য তিন সন্তানের জননীর আত্নহত‌্যা

মাংসের জন‌্য তিন সন্তানের জননীর আত্নহত‌্যা

নিজস্ব প্রতিনিধি:

 

স্বামীর সঙ্গে কথা-কাটাকাটির জেরে অভিমান করে ৩ ছেলে-মেয়ে নিয়ে বিষপান করেছেন স্ত্রী মুরশেদা আক্তার। ঘটনায় ১৪ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে এবং অন‌্যদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়েছে।

 

 

গতকাল বুধবার রাত ১১টার দিকে কক্সবাজার জেলার মহেশখালীর সিপাহী পাড়া এলাকায় ঘটনা ঘটে।

 

বিভিন্ন সূত্রে জানা যায়, গতকাল ঈদুল আজহার দিন ইয়ার মোহাম্মদের বোনের বাড়ি থেকে কোরবানির মাংস দেয়ার হলে তা নিয়ে দুপুরে কথা-কাটাকাটি হয় স্বামী-স্ত্রীর। তারই জের ধরেই স্বামীর সঙ্গে অভিমান করে রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে তিন সন্তান নাফিজা (৩), রাকিব (৫), মায়নুর (১৪ মাস)-কে বিষ খাইয়ে দিয়ে নিজেও বিষ পান করেন।

 

পরে বাচ্চা ছেলে-মেয়েদের কান্নার আওয়াজ শুনে এলাকাবাসীরা দরজা ভেঙে প্রবেশ করে এবং পরে তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে গেলে সেখানে মায়নুরের মৃত্যু হয়। বাকিদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

 

বিষয়টি নিয়ে ইউপি মেম্বার জাকারিয়া বলেন, ছোট মহেশখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সিপাহী পাড়া বাজার এলাকার ইয়ার মোহাম্মদের বাড়িতে কোরবানির মাংস নিয়ে স্বামী-স্ত্রীর কথা-কাটাকাটির জের ধরে ছেলে-মেয়ে নিয়ে বিষ পান করেন মা। যার কারণে ঘটনাস্থলে এক শিশু মৃত্যুর হয়, বাকি তিনজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়েছে।

 

মহেশখালীর থানার ওসি আশিক ইকবাল বলেন, থানায় বিষপানের খবর আসলে মহেশখালী থানা-পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments