Templates by BIGtheme NET
Home » জেলার খবর » হঠাৎ গ্যাস লাইন বিস্ফোরণের ঘটনা দগ্ধ ৭

হঠাৎ গ্যাস লাইন বিস্ফোরণের ঘটনা দগ্ধ ৭

নিজস্ব প্রতিনিধি:

রাজধানীর মিরপুরে হঠাৎ গ্যাস লাইন বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারী ও শিশুসহ সাতজন দগ্ধ হয়েছেন। তবে তাদের সবাই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিটিউটে ভর্তি করা হয়েছে।

 

 

উক্ত ভবন মালিকের ছেলে রফিকুল ইসলাম জানান, ঢাকা মিরপুর-১১ নম্বরের সি-ব্লকের ১১ নম্বর রোডের ছয়তলা বাড়ির গ্যাস লাইনে কয়েকদিন ধরে সমস্যা দেখা দেয়। কিন্তু বেশ কয়েকবার মিস্ত্রি দিয়ে মেরামত করা হলেও গ্যাস লাইন পুরোপুরি ঠিক হয়নি। যার কারণে বুধবার রাত ১১টার দিকে মিস্ত্রি সুমন গ্যাস সংযোগ মেরামত করতে আসেন। তবে মেরামত শেষে লাইন পরীক্ষা করতে নিচ তলার চুলা জ্বালালে বিস্ফোরণ ঘটে। সে সময় চারপাশে আগুন ছড়িয়ে পড়ে।

 

ঘটনায় ভবন মালিক ফুল মিয়ার দুই স্ত্রী রওশন আরা বেগম (৭০) ও রিনা বেগম (৫০), রিনা বেগমের ছেলে শফিকুল ইসলাম দগ্ধ হন। তবে বিস্ফোরণে গ্যাস মিস্ত্রি সুমনসহ দগ্ধ হন নিচ তলার ভাড়াটিয়া রেনু বেগম (৩৫), পাশের বাসার নাজনীন (২৫) ও তার মেয়ে নওশীন (৫) ।

 

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার কামরুল হাসান জানান, আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে ফায়ার সার্ভিসের মিরপুর বিভাগের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন তারা।

 

তাছাড়া আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া।

Facebook Comments