Templates by BIGtheme NET
Home » খেলাধুলা » টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের দল ঘোষণা

টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের দল ঘোষণা

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

নানাভাবে যাচাই-বাছাই শেষে অবশেষে টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আইসিসির বেধে দেয়া নির্দিষ্ট সময়ের আগেই আজ নিজেদের বিশ্বকাপ দল ঘোষণা করা হলো।

 

 

জানা যায় আইসিসির নিয়ম মোতাবেক মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে ১৫ সদস্যের মূল দল দিয়েছে বিসিবি। তবে করোনাভাইরাসের শঙ্কা আর দীর্ঘ সূচির কথা মাথায় রেখে ১৫ সদস্যের সঙ্গে আরও ২ ক্রিকেটারকে স্ট্যান্ডবাই হিসেবে বিশ্বকাপ নিয়েছে টাইগার ক্রিকেট বোর্ড।

 

তাছাড়া বিশ্বকাপ কেন্দ্র করে দলে কোনো চমক থাকছে না। নিউজিল্যান্ড সিরিজে যারা খেলছেন তাদের ১৫ জনকে রেখেই বিশ্বকাপের দল সাজানো হয়েছে। বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন ও তাইজুল ইসলাম। স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লবকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

 

ওমান ও সংযুক্ত আরব আমিরাতে ১৭ অক্টোবর থেকে শুরু হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। রাউন্ড ওয়ান খেলে সুপার টুয়েলভে অংশ নিতে হবে বাংলাদেশকে। গ্রুপ বি’তে বাংলাদেশের সঙ্গে পড়েছে স্কটল্যান্ড, পাপুয়া নিউগিনি ও ওমান। আর গ্রুপ এ’তে আছে শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড, নেদারল্যান্ডস ও নামিবিয়া।

 

আগামী ১৭ অক্টোবর প্রথম দিনেই মাঠে নামবে বাংলাদেশ। প্রতিপক্ষ স্কটল্যান্ড। বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হবে এই দুই দল।

 

যারা থাকছেন বিশ্বকাপ দলে : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, নাঈম শেখ, আফিফ হোসেন, কাজী নুরুল হাসান সোহান, শামীম হোসেন পাটোয়ারী, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।

Facebook Comments