Templates by BIGtheme NET
Home » রাজনীতি » দেশে তত্ত্বাবধায়ক সরকার আর কখনো সম্ভব না

দেশে তত্ত্বাবধায়ক সরকার আর কখনো সম্ভব না

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বাংলাদেশে আর কখনও নিরপেক্ষ সরকার হবে না, কোন তত্ত্বাবধায়ক সরকার হবে না। বাংলাদেশে হবে সাংবিধানিক সরকার। সংবিধানের আলোকে আগামীর সকল নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশন। সেই নির্বাচন কমিশনের উপর কোন সরকারের, প্রধানমন্ত্রীর, স্বরাষ্ট্রমন্ত্রীর ভূমিকা নাই।

 

 

আজ শনিবার সকালে টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের আয়োজনে শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর খান বীরবিক্রমের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

 

তিনি জানান, আইনশৃঙ্খলা বাহিনী, সামরিক বাহিনী সকল কিছু স্বাধীনভাবে কাজ করবে এবং সুন্দর, সুষ্ঠভাবে নির্বাচন হবে। বিএনপিকে বলবো- আন্দোলনের ভয় আমাদের দেখাবেন না, আন্দোলনে আমরা ভয় পাই না। বিগত ২০১৩ ও ১৫ সালে আন্দোলন মোকাবেলা করেছি, হেফাজতকে মোকাবেলা করেছি। আমাদের আইনশৃঙ্খলা বাহিনী এখন অনেক শক্তিশালী।

তাছাড়া কৃষিমন্ত্রী আরও বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনের এখনও প্রায় আড়াই বছর আছে। সেই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি আবারও আন্দোলনের হুমকি দিচ্ছে। এর আগেও কয়েকবার আন্দোলনের নামে তারা জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরেছে। বিগত ২০০১ সাল থেকে বিএনপি ক্ষমতায় থেকে দেশকে ধ্বংস করেছে। সন্ত্রাস, জঙ্গীবাদের দেশে রূপান্তরিত করেছিল। তাই এখন তাদের পায়ের নিচ থেকে মাটি সরে গিয়েছে। তাদের সাথে জনগণ নাই। তারা আন্দোলনের ডাক দেয়। কিন্তু কোন মানুষ তাদের ডাকে সাড়া দেয় না। আবার আন্দোলনের হুমকি দিচ্ছে তারা।

 

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক তার ভাষ‌্যে বলেন, ৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। তারপর থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে তিলে তিলে ধ্বংস করা হয়েছে। একদম সুস্পষ্ট লক্ষ্য নিয়ে এটা করা হয়েছে।

 

জানা যায় টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে অনুষ্ঠিত স্মরণ সভায় টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি বালা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি, জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, বীর মুক্তিযোদ্ধা আবু মো. এনায়েত করিম, বীর মুক্তিযোদ্ধা বুলবুল খান মাহবুব, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল হক, যুগ্ম সম্পাদক নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন প্রমুখ।

Facebook Comments Box