Templates by BIGtheme NET
Home » রাজনীতি » আ.লীগের ৪৩ প্রার্থী জয় পেলো বিনা ভোটে

আ.লীগের ৪৩ প্রার্থী জয় পেলো বিনা ভোটে

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

করোনার মহামারির কারণে স্থগিত হওয়া ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন শুরু হচ্ছে আগামীকাল সোমবার। তবে ভোটের আগেই কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বাগেরহাট, চট্টগ্রাম ও খুলনায় ৪৩টি ইউপিতে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এর মধ্যে বাগেরহাটেই আছেন ৩৮ জন।

 

 

তবে ইসির নির্বাচন পরিচালনা শাখার কর্মকর্তারা বলেন, ভোটের আগেই বাগেরহাট, খুলনা ও চট্টগ্রামের ৪৩টি ইউনিয়ন পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তারা। বিনা ভোটে জয়লাভ করা ইউপির মধ্যে বাগেরহাটের বাইরে চট্টগ্রামের সন্দ্বীপে ৪টি এবং খুলনার ১টি ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

 

তবে আগামীকাল সোমবার যেসব জেলায় ইউপি নির্বাচন হবে এর মধ্যে খুলনায় ৩৪টি, বাগেরহাটে ৬৬টি, সাতক্ষীরায় ২১টি, নোয়াখালীতে ১৩টি, চট্টগ্রামে ১২টি এবং কক্সবাজারে ১৪টি ইউনিয়ন রয়েছে।

 

উল্লেখ্য যে, দেশে প্রায় সাড়ে চার হাজার ইউপিতে কয়েক ধাপে ভোট হবে। গত ৩ মার্চ প্রথম ধাপের ৩৭১টি ইউপির ভোটের তফসিল ঘোষণা করেছিল নির্বাচন কমিশন। করোনার কারণে ভোট স্থগিত করা হয়। ২১ জুন ২০৪টি ইউপিতে ভোট অনুষ্ঠিত হয়। চলতি মাসের শেষের দিকে কমিশন সভায় ইউপি নির্বাচনসহ অন্যান্য নির্বাচনের ঘোষণা আসতে পারে

Facebook Comments Box