Templates by BIGtheme NET
Home » খেলাধুলা » পাঞ্জাবের কাছে কলকাতার হার

পাঞ্জাবের কাছে কলকাতার হার

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

শেষমেষ পাঞ্জাব কিংস গুরুত্বপূর্ণ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে। এই জয়ে কলকাতা, পাঞ্জাব ও মুম্বাই ইন্ডিয়ান্সের পয়েন্ট সমান ১০। অন্যদিকে এক ম্যাচ কম খেলা রাজস্থান রয়্যালসের পয়েন্ট ৮। পরের ম্যাচে তারা জিতলে তাদের পয়েন্টও হবে ১০।

গতকাল শুক্রবার (১ অক্টোবর) রাতে দুবাইয়ে টস হেরে কলকাতা আগে ব্যাট করতে নামে। ৭ উইকেট হারিয়ে ১৬৫ রান করতে পারে তারা। আর সেটা সম্ভব হয় ভেঙ্কটেশ আয়ার (৬৭), রাহুল ত্রিপাঠি (৩৪) ও নিতিশ রানার (৩১) ব্যাটে ভর করে। বল হাতে পাঞ্জাবের অর্শ্বদীপ সিং ৩টি উইকেট নেন। ২টি উইকেট নেন রবী বিষ্ণোই।

 

তাদের লক্ষ্য‌ে তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা পায় পাঞ্জাব। উদ্বোধনী ব্যাটসম্যান লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়ালের ব্যাটে ৮.৪ ওভারেই তুলে ফেলে ৭০ রান। এরপর আউট হন আগারওয়াল। তিনি ২৭ বলে ৩ চার ও ৩ ছক্কায় ৪০ রান করে যান। এরপর লোকেশ রাহুল নিকোলাস পুরান ও এইডেন মার্করাম নিয়ে জুটি গড়ে দলের জয়কে সহজ করে তোলেন।

 

কিন্তু দলীয় ১৬২ রানের মাথায় আউট হন রাহুল। দল তখন জয় থেকে মাত্র ৪ রান দূরে। যাওয়ার আগে ৪টি চার ও ২ ছক্কায় ৬৭ রানের ইনিংষ খেলে যান।

 

তবে শেষ পর্যন্ত ৫ উইকেট ও ৩ বল হাতে রেখে জয় পায় পাঞ্জাব। শেষ ওভারে ছক্কা হাঁকিয়ে পাঞ্জাবকে জেতান শাহরুখ খান। তিনি ৯ বলে ১ চার ও ২ ছক্কায় অপরাজিত ১২ রান করেন। কলকাতার বরুণ চক্রবর্তী বল হাতে ২টি উইকেট নেন। ম্যাচসেরা হন পাঞ্জাবের লোকেশ রাহুল।

Facebook Comments Box