Templates by BIGtheme NET
Home » জেলার খবর » নাগরিক ভারতের আর ভোটার শেরপুরের

নাগরিক ভারতের আর ভোটার শেরপুরের

অনলাইন ডেস্ক:

বগুড়ার শেরপুরে ভারতীয় এক নাগরিককে ছবিসহ ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। এ ঘটনায় তথ্য সংগ্রহকারী শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে থানায়। এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছা. আছিয়া খাতুন বাদী হয়ে শেরপুর থানায় দুজনের বিরুদ্ধে সোমবার রাতে মামলা দায়ের করেন।

 

তাছাড়া উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানায়, ২০১৪ সালে রাজু রায় নামে ভারতীয় এক নাগরিক শেরপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কর্মকারপাড়ার ভোটার হিসেবে তালিকায় নাম অন্তর্ভুক্ত করান। এর পর ২০১৪ সালের ১৯ সেপ্টেম্বর পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিবন্ধন কেন্দ্রে ছবি তোলেন এবং জাতীয় পরিচয়পত্রও নেন। পরে তাকে ভারতীয় নাগরিক হিসেবে দেশে গ্রেপ্তার করা হয়। এর পর নির্বাচন কমিশনের সুপারিশ মোতাবেক তার বিরুদ্ধে এবং তথ্যসংগ্রহকারী আরডিএ ল্যাব স্কুলের সহকারী শিক্ষকের বিরুদ্ধে শেরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা বাদী হয়ে মামলা দায়ের করেন।

 

 

বিষয়টি নিয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, ভারতীয় নাগরিক হলেও শেরপুর পৌরসভায় ভোটার হওয়ার অভিযোগে ও তথ্যসংগ্রহকারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে বিষয়টি। তবে মামলার স্বার্থে সংগ্রহকারী আরডিএ ল্যাব স্কুলের সহকারী শিক্ষকের নাম প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেন ওসি।

Facebook Comments Box