Templates by BIGtheme NET
Home » খেলাধুলা » হঠাৎ ভারতের বিশ্বকাপ দলে পরিবর্তন

হঠাৎ ভারতের বিশ্বকাপ দলে পরিবর্তন

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

 

টি-টোয়েন্টি বিশ্বকাপে অনেক দলই স্কোয়াডে পরিবর্তন এনেছে। এবার ভারতও এই কাতারে নাম লেখালো। শেষ মুহূর্তে মূল স্কোয়াডে পরিবর্তন এনেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। স্পিনিং অলরাউন্ডার অক্ষর প্যাটেলের জায়গায় মূল দলে সুযোগ দেওয়া হয়েছে পেস বোলিং অলরাউন্ডার শার্দূল ঠাকুর।

১৫ জনের মূল স্কোয়াড আগেই ঘোষণা করেছিল বিসিসিআই। সেই স্কোয়াডেই এবার একটি পরিবর্তন এনেছে তারা। বিসিসিআই এক বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে বিষয়টি। তবে কেন এই পরিবর্তন, সেটা অবশ্য জানায়নি সংস্থাটি। জানানো হয়েছে, টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনার মাধ্যমে শার্দূলকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই অলরাউন্ডার মূল স্কোয়াডে আসায় অক্ষরের জায়গা হয়েছে স্ট্যান্ডবাই তালিকায়, যেখানে আরও রয়েছেন শ্রেয়াস আইয়ার ও দীপক চাহার।

এক বিবৃতিতে বিসিসিআই জানিয়েছে, ‘১৫ জনের স্কোয়াডে থাকা অলরাউন্ডার অক্ষর প্যাটেলের এখন স্ট্যান্ডবাই তালিকায় যুক্ত হয়েছেন।’ অবশ্য তারা কারণ ব্যাখ্যা করেনি। ধারণা করা হচ্ছে, বাড়তি একজন পেস বোলিং অলরাউন্ডারের প্রয়োজনেই শার্দূলকে যুক্ত করা। হার্দিক পান্ডিয়া অস্ত্রোপচার শেষে মাঠে ফিরলেও বল করছেন না। সংযুক্ত আরব আমিরাতের আইপিএলেও তিনি বল করেননি। এই কারণেই অক্ষরকে বাদ দিয়ে মূল দলে নেওয়া হতে পারে শার্দূলকে।

মূল স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটকিপার), ইশান কিষান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, শার্দূল ঠাকুর, বরুণ চক্রবর্তী, জসপ্রিত বুমরা, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সামি।

স্ট্যান্ডবাই: শ্রেয়াস আইয়ার, দীপক চাহার, অক্ষর প্যাটেল।

Facebook Comments Box