Templates by BIGtheme NET
Home » জাতীয় » রাজ্য​ উত্তরপ্রদেশ কংগ্রেসে ভাঙন, মমতার উপস্থিতিতে তৃণমূলে যোগ ২ নেতার

রাজ্য​ উত্তরপ্রদেশ কংগ্রেসে ভাঙন, মমতার উপস্থিতিতে তৃণমূলে যোগ ২ নেতার

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

এবার উত্তরপ্রদেশ কংগ্রেস শিবিরে ভাঙন। শিলিগুড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন কংগ্রেস নেতা রাজেশপতি ত্রিপাঠী ও ললিতেশ ত্রিপাঠী। যোগদান কর্মসূচির মাঝেই ছট পুজোর পর বারাণসী যাবেন বলে জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

একাধিক কর্মসূচি নিয়ে ২৪ অক্টোবর অর্থাৎ রবিবার উত্তরবঙ্গ সফরে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বিকেলে শিলিগুড়িতে যোগদান কর্মসূচি ছিল। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে সেখানেই তৃণমূলে যোগ দেন উত্তরপ্রদেশের দুই কংগ্রেস নেতা রাজেশপতি ত্রিপাঠী ও ললিতেশ ত্রিপাঠী। তৃণমূলে যোগদানের পরই তৃণমূল নেত্রীর হয়ে লড়াইয়ের ডাক দেন দুই প্রাক্তন কংগ্রেস নেতা। এদিনও বিজেপিকে একহাত নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দাবি করেছেন, সব কাজে কেন্দ্রের বাধার মুখে পড়তে হচ্ছে। তবে এসবে যে তিনি মোটেও গুরুত্ব দিচ্ছেন না তা বুঝিয়ে দিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

 

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি সামনেই গোয়া যাচ্ছি। ওখানেও বিভিন্ন কর্মসূচিতে বাধা দেওয়া হচ্ছে। ছট পুজোর পর বারাণসী যাব। এভাবে আমাদের আটকানো যাবে না। তৃণমূলের প্রতি মানুষের ভরসা বাড়ছে। বাংলায় যখন পেরেছি, ভারতেও পারব।”

Facebook Comments Box