Templates by BIGtheme NET
Home » জেলার খবর » বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার ছাত্রলীগের পাঁচ নেতাকে অব্যাহতি

বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার ছাত্রলীগের পাঁচ নেতাকে অব্যাহতি

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

 

শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়ন পরিষদ ও রুদ্রকর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার বিপক্ষে ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে ছাত্রলীগের পাঁচ নেতাকে সংগঠন থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা ছাত্রলীগ।

 

গতকাল শনিবার (৬ নভেম্বর) শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন খান ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শিকদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

 

অব্যাহতি পাওয়া ছাত্রলীগ নেতারা হলেন- শৌলপাড়া ইউনিয়নে-শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাওসার মাদবর, শৌলপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াসিম মাদবর। রুদ্রকর ইউনিয়নে-শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রানা ঢালী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিয়ান তালুকদার ও উপ-প্রচার সম্পাদক নজরুল ইসলাম লিপু।

 

১১ নভেম্বর শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ও রুদ্রকর ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

এ ব্যাপারে শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী ছাত্রলীগের সদস্যদের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পক্ষে কাজ করতে হবে।

 

অন্যথায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সম্প্রতি ওই পাঁচ নেতার দলের বিরুদ্ধে ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগ উঠেছে।

বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়ায় তাদের সতর্ক করা হয়েছিল। এরপরও দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে তারা দলের শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় ওই পাঁচ জনকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

Facebook Comments Box