Templates by BIGtheme NET
Home » অন্যান্য » শীতের পোশাক হবে কেমন!

শীতের পোশাক হবে কেমন!

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

চলে এসেছে পুরো শীত। দিনের বেলা অতটা টের পাওয়া না গেলেও রাতে কিন্তু তাপমাত্রা নিম্নমুখী হচ্ছে। আর কদিন পরেই শীত এসে জেঁকে ধরবে। তবে শীতকে নিশ্চয়ই ভয় পাওয়া যাবে না। শীতের তীব্রতা থেকে বাঁচতে বেছে নিতে হবে শীতের পোশাক। অনেকেরই আফসোস থাকে শীত এলে ফ্যাশনের বারোটা বেজে যায়। অর্থাৎ শীতের পোশাকে ঢাকা পড়ে যায় ফ্যাশনেবল পোশাকটি। তাইতো এখন ফ্যাশন ডিজাইনাররা শীতের পোশাকটিই তৈরি করছেন ফ্যাশনেবল করে।

 

নতুন সোয়েটার কালেকশন প্রসঙ্গে ফ্যাশন হাউস টুয়েলভ- এর সিইও ফাহমিদ জানন, ‘আমাদের এখানে বেশিরভাগ পোশাকই চলতি ট্রেন্ডের সঙ্গে আপডেট। একেবারে পাশ্চাত্যের ঢঙে তৈরি। সোয়েটারগুলোর দাম পড়বে ৯০০ টাকা থেকে ১৪০০ টাকা। আর স্টাইলিশ হুডিগুলো পাবেন ১৩০০ থেকে ১৫০০ টাকার মধ্যেই।’

 

তবে জ্যাকেট আর ব্লেজারের সংমশ্রিণে তৈরি নতুন ধরনের শীতের পোশাক উঠে আসছে তরুণদের পছন্দের তালিকায়। অফিসের প্রয়োজনে ব্লেজার পরতে পারেন। তবে আগের মতো আর সাদা, কালো বা ছাই রঙের ব্লেজার নয়। এবার বেছে নিতে পারেন গাঢ় মেরুন, কালো হলুদের মিশ্রণ, বেগুনি, পার্পেল রঙের ব্লেজার। এ ছাড়া হুডি জ্যাকেটও ধরে রাখছে হাল ফ্যাশনের আবেদন। আর মাফলার তো আছেই। ছেলে-মেয়ে সবার পছন্দের র্শীষে উঠে এসেছে রঙিন মাফলার।

Facebook Comments Box