Templates by BIGtheme NET
Home » জেলার খবর » মেয়র পদও হারাতে পারেন জাহাঙ্গীর!

মেয়র পদও হারাতে পারেন জাহাঙ্গীর!

ক্রাইম‌ভিশন‌বি‌ডি ডেস্ক:

দলীয় পদ থেকে বহিষ্কার হওয়া গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তার গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদও হারাতে পারেন বলে ইঙ্গিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

গতকাল শুক্রবার (১৯ নভেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ ইঙ্গিত দেন।

সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দলের সবাই তার (জাহাঙ্গীর আলম) বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য দাবি জানিয়েছে। তাই গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমকে মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পদ ও আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে। আর প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কৃত হলে আজীবন বহিষ্কারই।

তাছাড়া তার বিরুদ্ধে আইনানুগ কোনো ব্যবস্থা নেওয়া হবে কি না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, সে ব্যবস্থা নেওয়া হতে পারে। সভায় যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা অফিসিয়ালি স্থানীয় সরকার মন্ত্রণালয়কে জানানো হবে।

ত‌বে এদিকে, মেয়র জাহাঙ্গীর তার বক্তব্য সুপার এডিটেড দাবি করেছিলেন। এ বিষয়টি যাচাই-বাছাই করেছেন কি না এমন প্রশ্নের উত্তরে কাদের বলেন, মিটিং তো অনেক দিন পর হয়েছে। কাজেই আমাদের পার্টির সভাপ্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও বিষয়টি ভালোভাবেই খোঁজ-খবর নিয়ে, পরীক্ষা-নিরীক্ষা ও যাচাই-বাছাই করে এই সিদ্ধান্ত নিয়েছেন।

Facebook Comments Box