Templates by BIGtheme NET
Home » খেলাধুলা » টসে হেরে ফিল্ডিং নিয়েছে বাংলাদেশ

টসে হেরে ফিল্ডিং নিয়েছে বাংলাদেশ

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

রাজধানী ঢাকা টেস্টে টসে হেরে ফিল্ডিং নিয়েছে বাংলাদেশ। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান। এই ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছে পাকিস্তান। ফিল্ডিং করবে টাইগাররা।

 

তবে এই টেস্টে অভিষেক হচ্ছে ওপেনার ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়ের। বাংলাদেশের ৯৯তম টেস্ট ক্রিকেটার জয়। আগের ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন ইয়াসির আলি রাব্বি ও আবু জায়েদ রাহী। দলের ফিরেছেন সাকিব আল হাসান ও পেসার খালেদ আহমেদ।

 

তবে বিশ্বকাপে পাওয়া হ্যামস্ট্রিং ইনজুরিতে সাকিব খেলতে পারেননি টি-টোয়েন্টি সিরিজ। প্রথম টেস্টের দলে থাকলেও শেষ মুহূর্তে ছিটকে পড়েন একই কারণে। অবশেষে তিনি ফিরেছেন দলে।

 

তাছাড়া খালেদ একাদশে ফিরেছেন আড়াই বছর পর। সবশেষ তিনি খেলেছেন হ্যামিল্টনে নিউ জিল্যান্ডের বিপক্ষে, ২০১৯ সালের মার্চে।

 

মিরপুরে শনিবার (৪ ডিসেম্বর) শুরু হয়েছে ম্যাচটি। যেখানে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে চট্টগ্রামে বেশ লড়াই করে বাংলাদেশ। কিন্তু শেষদিনের ব্যর্থতায় ম্যাচ হারতে হয় ৮ উইকেটের বড় ব্যবধানে। ওই ম্যাচের একাদশে এবার তিনটি রদবদল নিয়ে মাঠে নামছে বাংলাদেশ।

 

তবে আগের টেস্টের স্কোয়াডে না থাকা সাকিব আল হাসান এই ম্যাচের একাদশে ফিরছেন অনেকটা অনুমিতভাবেই। এছাড়া অভিষেক হচ্ছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয়ের। প্রথম টেস্টের একাদশে থাকা পেসার আবু জায়েদ রাহী বাদ পড়েছেন এই ম্যাচে। তার জায়গায় ঢুকেছেন আরেক পেসার সৈয়দ খালেদ আহমেদ।

Facebook Comments Box