Templates by BIGtheme NET
Home » জাতীয় » ফেব্রুয়ারি মাস থেকে কক্সবাজার বিমান বন্দরে দিবারাত্রি বিমান চলাচল শুরু

ফেব্রুয়ারি মাস থেকে কক্সবাজার বিমান বন্দরে দিবারাত্রি বিমান চলাচল শুরু

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

সিভিল অ্যাভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান বলেছেন, আগামী ফেব্রুয়ারি মাস থেকে কক্সবাজার বিমান বন্দরে দিবারাত্রি বিমান চলাচল শুরু হবে। বর্তমানে বিমান বন্দরের লাইটিংয়ের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে।

শুক্রবার সকালে জাতীয় সংসদের অনুমিত হিসাব সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি আবদুস শহীদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল কক্সবাজার বিমানবন্দর পরিদর্শনে আসেন। এসময় সিভিল অ্যাভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান এসব কথা বলেন।

এসময় আবদুস শহীদ বলেন, কক্সবাজার বিমানবন্দর আন্তর্জাতিক মানের উন্নীতকরণের প্রথম পর্যায়ের কাজ ২০২৩ সালের জুন মাসে শেষ হবে। এই বিমানবন্দর আন্তর্জাতিক মানের উন্নীতকরণ হলে কক্সবাজারের দৃশ্যপট বদলে যাবে। ইতিমধ্যে এই বিমানবন্দরে বিভিন্ন সুযোগ-সুবিধা সৃষ্টি করা হয়েছে।

 

বর্তমানে কক্সবাজার বিমানবন্দর আন্তর্জাতিক মানের উন্নীতকরণের প্রথম পর্যায়ের তৃতীয় দফার কাজ চলছে। তিনি নির্মিত টার্মিনাল ভবনসহ অন্যান্য উন্নয়ন কার্যক্রমের অগ্রগতি ঘুরে দেখেন। কথা বলেন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে। পরিদর্শন শেষে সংসদীয় কমিটি বিমানবন্দরের উন্নয়ন কাজে সন্তোষ প্রকাশ করেন।

এসময় কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমলসহ বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের কর্মকর্তা ও স্থানীয় কর্মকতার্রা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কক্সবাজারে বর্তমানে বিকেল ৫টা পর্যন্ত ফ্লাইট ওঠানামা করতে পারে। তবে ফেব্রুয়ারি থেকে রাতেও বিমান চলাচল করলে কক্সবাজারে পর্যটকদের যাতায়াতে নতুন মাত্রা যুক্ত হবে।

Facebook Comments Box