Templates by BIGtheme NET
Home » জেলার খবর » নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

ক্রাইমভিশনবিডি  ডেস্ক:

মাদারীপুরের শিবচরে ১৪ বছর বয়সী নবম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে নাহিদ শেখ (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নাহিদ শেখ বন্দরখোলা ইউনিয়নের রাজারচর মোল্লা কান্দি গ্রামের কায়ুম শেখের ছেলে।

রবিবার (২৩ জানুয়ারী) দুপুরে গ্রেফতার নাহিদ শেখকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনায় পলাতক অপর আসামি আরিফ হাওলাদার (২৮) একই গ্রামের তারা মিয়া হাওলাদারের ছেলে। এদিকে, রবিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই শিক্ষার্থীকে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, শনিবার (২২ জানুয়ারী) সকালে নিজ বাড়ি থেকে পাশের বাজারে কেনাকাটার করার জন্য যাচ্ছিল নবম শ্রেণির ওই শিক্ষার্থী। পথিমধ্যে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে নাহিদ ও আরিফ তাকে জোর করে মোটরসাইকেলে তুলে পাশের একটি নির্জন কলাবাগানে নিয়ে যায়। এসময় আরিফ ঘটনাস্থল থেকে দূরে দাঁড়িয়ে পাহারা দেয় এবং নাহিদ ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।

 

শিক্ষার্থীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে নাহিদ ও আরিফ পালিয়ে যায়। এই ঘটনায় নির্যাতিতার বড়ভাই বাদী হয়ে অভিযুক্ত দুইজনের নামে শিবচর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে শনিবার রাতেই প্রধান অভিযুক্ত নাহিদ শেখকে গ্রেফতার করে। এদিকে নির্যাতিতা ওই শিক্ষার্থীকে পুলিশী হেফাজতে থানায় রাখা হয়। রবিবার জেলা সদর হাসপাতালে তার মেডিকেল পরীক্ষা শেষে আদালতে জবানবন্দির জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, মেয়েটিকে অপহরণ করে ধর্ষণ করা হয়েছে মর্মে তার বড়ভাই বাদী হয়ে দুইজনের নামে মামলা করেছে। প্রধান অভিযুক্তকে এরইমধ্যে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box