Templates by BIGtheme NET
Home » খেলাধুলা » সর্বোচ্চ বেতনে এমবাপ্পেকে রাখতে চায় পিএসজি

সর্বোচ্চ বেতনে এমবাপ্পেকে রাখতে চায় পিএসজি

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

ক’দিন আগেই খবর বের হয়, রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার আনুষ্ঠিকতা সেরেছেন কিলিয়ান এমবাপ্পে। আগামী ১লা জুলাই থেকে নাকি লস ব্লাঙ্কোদের জার্সি শোভা পাবে ফ্রেঞ্চম্যানের শরীরে। তবে সময়ের সঙ্গে জার্মান পত্রিকা বিল্ডের সংবাদ হাওয়ায় মিশে গেছে। নতুন করে পিএসজিতে এমবাপ্পের থেকে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক হুলিয়ান বালাগুয়ের দাবি, ক্লাবের সর্বোচ্চ বেতনের প্রস্তাবে এমবাপ্পেকে ধরে রাখার চেষ্টা করছে লা প্যারিসিয়ানরা।

বর্তমানে বার্ষিক ২২ মিলিয়ন ইউরো বেতন এমবাপ্পের। বালাগুয়ের দাবি, বিশ্বকাপজয়ী তারকাকে ধরে রাখতে বছরে ৭৫ মিলিয়ন এবং দুই বছরে ১৫০ মিলিয়ন ইউরো প্রস্তাব দিয়েছে পিএসজি।
স্প্যানিশ গণমাধ্যমের খবর, রিয়াল মাদ্রিদ বার্ষিক ৫৭ মিলিয়ন ইউরোয় এমবাপ্পেকে প্রস্তাব দিয়েছে। দুই ক্লাবের প্রস্তাবিত বেতনে নিশ্চিতভাবেই পিএসজির পক্ষে থাকবে এমবাপ্পের সিদ্ধান্ত।

এমবাপ্পের সঙ্গে পিএসজির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী জুনে। গত ৩রা এপ্রিল লিগ ওয়ানে ঘরের মাঠে লঁরিয়েকে ৫-১ গোলে হারায় পিএসজি।

সে ম্যাচে জোড়া গোল করেছিলেন এমবাপ্পে। ম্যাচের পর পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন সম্পর্কে এমবাপ্পে বলেন, ‘পিএসজিতে থেকে যাওয়ার সম্ভাবনা আছে কি না? আমি তো বলবো অবশ্যই আছে।’
সম্প্রতি সংবাদ সম্মেলনে এমবাপ্পের ভবিষ্যত নিয়ে ইতিবাচক ইঙ্গিত দিয়েছেন কোচ মাউরিসিও পচেত্তিনো। তিনি বলেন, ‘ক্লাবের জন্য সবচেয়ে ভালো ব্যাপার হবে কিলিয়ানের এখানে থেকে যাওয়া। কিলিয়ানের জন্যও এটাই সবচেয়ে ভালো ব্যাপার হবে। (নতুন চুক্তির) আলোচনা শুরু হয়েছে।’
সবমিলিয়ে মনে হচ্ছে, শৈশবের প্রেম রিয়াল মাদ্রিদের প্রস্তাব প্রত্যাখ্যানই করবেন এমবাপ্পে। মেসি-নেইমারদের সঙ্গে থেকে যাবেন পার্কে দেস প্রিন্সেসে।

২০১৭ সালে এমবাপ্পেকে কেনার প্রতিযোগিতায় পিএসজির সঙ্গে পেরে ওঠেনি রিয়াল মাদ্রিদ। ২০২১ সালে এমবাপ্পের জন্য ১৬ কোটি ইউরোর প্রস্তাব পাঠায় পিএসজিকে। তবে সে প্রস্তাবে রাজি হয়নি নাসির আল খেলাইফির দল। ট্রান্সফার উইন্ডোর শেষ দিনে ২০ কোটি ইউরোর প্রস্তাব দেয়া পিএসজি, তাতেও মন গলেনি পিএসজির।

Facebook Comments Box