Templates by BIGtheme NET
Home » খেলাধুলা » হ্যাটট্রিক করে ম্যানইউকে জেতালেন রোনালদো

হ্যাটট্রিক করে ম্যানইউকে জেতালেন রোনালদো

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

রোনাল্ডোকে নিয়ে অনেক ভক্তই বলছিলেন যে, ফুরিয়ে যাওয়া এক তারকাকে ফিরিয়ে এনে লাভ হয়নি দলের। তাদের মুখে ছাই দিয়েছেন সিআর সেভেন! ইংলিশ প্রিমিয়ার লিগে উপহার দিলেন দারুণ এক হ্যাটট্রিক।

তার তিন গোলের সুবাদে নিজ মাঠে নরউইচ সিটিকে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়নস লিগে খেলার সুযোগ বাঁচিয়ে রাখল ইউনাইটেড। এটি ছিল ক্লাব ক্যারিয়ারে রোনাল্ডোর ৫০তম হ্যাটট্রিক।

প্রায় দুই দশকের পেশাদার ক্যারিয়ারে রোনাল্ডো খেলেছেন স্পোর্টিং, ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসের হয়ে। এর মধ্যে সবচেয়ে বেশি ৪৪টি হ্যাটট্রিক করেন রিয়ালের জার্সিতে। জুভেন্টাসের হয়ে করেন তিনটি আর ইউনাইটেডের হয়ে তিনটি।

নরউইচের বিপক্ষে ৭, ৩২ ও ৭৬ মিনিটে গোল করেন রোনাল্ডো। নরউইচও ছেড়ে কথা বলেনি। কিরেন ডাওয়েল ও টিমু পুক্কির গোলে তারা শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করেছে মাঠে।

তবে শেষ হাসিটা ছিল রোনাল্ডো ও তার দলবলের মুখেই। এ জয়ে টেবিলের পাঁচ নম্বরে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৩২ ম্যাচে ৫৪ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ৫৭ পয়েন্ট চারে থাকা টটেনহ্যাম হটস্পারের।

চার নম্বর স্পটের লড়াইয়ে থাকা দলগুলোর মধ্যে শনিবার সন্ধ্যায় একমাত্র জয় পেয়েছে ইউনাইটেড। নিজ মাঠে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের কাছে ১-০ গোলে হেরেছে টটেনহ্যাম।

আর সাদাম্পটনের মাঠে একই ব্যবধানে হেরেছে ইউরোপে খেলার আশায় থাকা মাঝারি সারির দল আর্সেনাল।

Facebook Comments Box