Templates by BIGtheme NET
Home » খেলাধুলা » জোড়া গোলে বসুন্ধরা কিংসের জয়

জোড়া গোলে বসুন্ধরা কিংসের জয়

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে বসুন্ধরা কিংসের হয়ে অভিষেক হওয়া ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেল ফিগেইরা শুরুতেই বাজিমাত করেছেন। তার জোড়া গোলে স্বাধীনতা ক্রীড়া সংঘকে ২-০ ব্যবধানে হারায় অস্কার ব্রুজোনের শিষ্যরা।

রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ম্যাচের চতুর্থ মিনিটে স্বাধীনতার বক্সের সামনে প্রতিপক্ষের ভুল পাস পেয়ে যান মতিন মিয়া। তার পা ঘুরে বক্সে বল পান নুহা মারং, দেখে শুনে শট নিলেও তা ব্লক করে দেন স্বাধীনতার এক ডিফেন্ডার। ১৮তম মিনিটে মতিন মিয়ার ক্রসে গোলমুখে মাথা লাগিয়েছিলেন নুহা কিন্তু তা ক্রসবারের উপর দিয়ে চলে যায়। পরের আক্রমণেই আবারও নুহা মারং। টাচ লাইনের উপর থেকে তারিক কাজীর কাটব্যাকে নুহার শট সারোয়ার জাহান কোনোমতে ফিরিয়ে দেন।

২৯তম মিনিটে মিগেলের গোলে এগিয়ে যায় কিংস। বিশ্বনাথের লম্বা থ্রো বক্সে গিয়ে পড়ে খালিদ শাফির পায়ে, যতক্ষণ শরীর ঘুরিয়ে এই ইরানি শটটা নিবেন ততক্ষণ ডান পায়ের শটে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। আট মিনিট পরেই জোড়া গোল পূরণ করেন তিনি। বাম দিকের বাইলাইনের উপর দিয়ে দক্ষতার সহিত বক্সে ঢুকে ইয়াসিন আরাফাতের প্রচেষ্টা সারোয়ার জাহান ফিস্ট করে ফেরালে ছয় গজ বক্সের সামনে বল পান মিগেল। কোনো ভুল না করে বাম পায়ের মাপা শটে কাছের পোস্টের উপরের দিকে জাল খুঁজে নেন এই মিডফিল্ডার।

 

দ্বিতীয়ার্ধে গোলহীন থাকতে হয়েছে বসুন্ধরা কিংসকে। পারেনি তেমন সুযোগ তৈরি করতে। পাঁচ খেলোয়াড় পরিবর্তন করেও ব্যবধান বাড়ানোর রসদ পায়নি বর্তমান চ্যাম্পিয়নরা। স্বাধীনতাও পারেনি ব্যবধান কমাতে। ফলে জয় নিয়েই মাঠ ছাড়ে অস্কার ব্রুজোনের দল।

দিনের আরেক ম্যাচে উত্তর বারিধারাকে ২-০ গোলে হারিয়েছে শেখ জামাল। ১২ ম্যাচে নয় জয়, দুই ড্র ও এক হারে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বসুন্ধরা কিংস। সমান ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে তলানিতেই থাকল স্বাধীনতা।

Facebook Comments Box