Templates by BIGtheme NET
Home » খেলাধুলা » টেস্ট দলে ফিরলেন মুস্তাফিজ

টেস্ট দলে ফিরলেন মুস্তাফিজ

ক্রাইমভিশনবিডি ডেস্ক:

 

একদিন আগেই জানা গিয়েছিল, এই মুহূর্তে টেস্ট খেলতে রাজি নন আইপিএলে থাকা পেসার মুস্তাফিজুর রহমান। আর আজ জানা গেল, তাকে নিয়েই তিন ফরম্যাটের ওয়েস্ট ইন্ডিজ সফরের দল সাজানো হয়েছে। আজ টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। অনেকদিন পর জাতীয় দলে ফিরেছেন এনামুল হক বিজয়।

 

তিনি ওয়ানডে আর টি-টোয়েন্টি দলে খেলবেন।

 

মুস্তাফিজুর রহমানকে শ্রীলঙ্কার বিপক্ষে কাল থেকে শুরু হতে যাওয়া ঢাকা টেস্টে খেলতে বলা হয়েছিল। কিন্তু মুস্তাফিজ সাড়া দেননি। তিনি বলেছিলেন, দক্ষিণ আফ্রিকা সফর শেষে দীর্ঘদিন আইপিএলের জৈব সুরক্ষা বলয়ে থেকে তিনি টেস্ট খেলার অবস্থায় নেই।  এরপর দেশজুড়ে ব্যাপক সমালোচনা শুরু হয়। আজ এলো নতুন খবর। শ্রীলঙ্কা সিরিজ শেষ করে কিছুদিন বিশ্রাম নিয়ে আগামী মাসের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ দল। সেখানে তারা দুটি টেস্ট, তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলবে।

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য বাংলাদেশ স্কোয়াড

টেস্ট : মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও নুরুল হাসান সোহান।

ওয়ানডে : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, কাজী নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, এবাদত হোসেন চৌধুরী, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, এনামুল হক বিজয়।

টি-টোয়েন্টি : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী চৌধুরী, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন।

 

 

বিস্তারিত আসছে…

Facebook Comments Box